সাইমন গ্রেসন: আমাদের জয়ের পথে ফিরে যেতে হবে
1 min read

সাইমন গ্রেসন: আমাদের জয়ের পথে ফিরে যেতে হবে

বেঙ্গালুরু এফসি, বর্তমানে লিগ টেবিলের নবম অবস্থানে বসে আছে, শুক্রবার বেঙ্গালুরুর আইকনিক শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ের জন্য প্রস্তুত হচ্ছে। প্রধান কোচ সাইমন গ্রেসনের নেতৃত্বে দলটি এখন পর্যন্ত একটি চ্যালেঞ্জিং মৌসুম থেকে ফিরে আসতে আগ্রহী, আটটি খেলায় মাত্র একটি জয়। একটি প্রাক-ম্যাচ সংবাদ সম্মেলনে, গ্রেসন জয়ের পথে ফিরে আসার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং শক্তিশালী মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে দলের কৌশলের উপর আলোকপাত করেন।

মুম্বাই সিটি এফসি, পাঁচটি খেলায় 11 পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে, বেঙ্গালুরু এফসির জন্য একটি দুর্দান্ত চ্যালেঞ্জ উপস্থাপন করেছে। আগের আইএসএল মরসুমে মুম্বাই সিটি এফসি-র বিরুদ্ধে চার ম্যাচের অভিজ্ঞতা থেকে গ্রেসন দ্বীপবাসীদের গেম প্ল্যান সম্পর্কে ভাল করেই জানেন। প্রাক-ম্যাচ সংবাদ সম্মেলনে তিনি বলেছিলেন, “আমরা জানি তাদের বিরুদ্ধে কী আশা করতে হবে। আমরা তাদের শক্তি ও দুর্বলতা, তাদের মূল খেলোয়াড়দের জানি।” এই অন্তর্দৃষ্টি নিঃসন্দেহে খেলার প্রতি বেঙ্গালুরু এফসির দৃষ্টিভঙ্গিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বেঙ্গালুরু এফসির বর্তমান লিগে অবস্থান, আটটি খেলায় মাত্র সাত পয়েন্ট নিয়ে, একটি চ্যালেঞ্জিং মৌসুমকে প্রতিফলিত করে। গ্রেসন জয়ের পথে ফিরে আসার তাগিদ স্বীকার করেছেন, বিশেষ করে জয়ী পজিশন থেকে অনেক গেম ড্র করার পরে। ইংলিশম্যান স্কোর করার সুযোগগুলিকে পুঁজি করে আসন্ন ম্যাচে ইতিবাচক ফলাফল নিশ্চিত করার প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন।

সাম্প্রতিক বছরগুলিতে শ্রী কান্তিরাভা স্টেডিয়াম বেঙ্গালুরু এফসি-র জন্য একটি দুর্গ হয়ে উঠেছে, এবং এই প্রবণতা বর্তমান মরসুমে অব্যাহত রয়েছে। তাদের হোম স্টেডিয়ামে তাদের আট পয়েন্টের মধ্যে পাঁচটি নিশ্চিত করে, দলটি হোম টার্ফে অপরাজিত রয়েছে। গ্রেসন তাদের হোম গ্রাউন্ডের তাৎপর্য স্বীকার করে এবং একটি শক্তিশালী পারফরম্যান্সের জন্য তাদের সমর্থকদের শক্তিকে কাজে লাগানোর লক্ষ্য রাখে। “আমরা জানি আমাদের হোম স্টেডিয়াম আমাদের সমর্থকদের জন্য একটি বিশেষ জায়গা। আমাদের নিশ্চিত করতে হবে যে আমরা বল নিয়ে বা ছাড়াই তীব্রতা এবং চরিত্রের সাথে খেলতে পারি,” তিনি জোর দিয়েছিলেন।

প্রাক-ম্যাচ সংবাদ সম্মেলনে গ্রেসনের সাথে যোগ দিয়েছিলেন বেঙ্গালুরু এফসি ফরোয়ার্ড কার্টিস মেইন, যিনি দলের আক্রমণাত্মক ফ্রন্টে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন, সাতটি খেলায় দুটি গোল করেছেন। মেন মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে অভিপ্রায়ে খেলার গুরুত্বের উপর জোর দিয়েছিলেন এবং হোম সমর্থকদের কাছ থেকে ইতিবাচক শক্তি সম্পর্কে আশাবাদ ব্যক্ত করেছিলেন। “আমরা আমাদের ভক্তদের কাছ থেকে ইতিবাচক শক্তি খাওয়ানো এবং খেলাটি মুম্বাই সিটি এফসিতে নিয়ে যাওয়ার আশা করি,” তিনি মন্তব্য করেছিলেন।

চ্যালেঞ্জিং ফলাফল সত্ত্বেও, বেঙ্গালুরু এফসি আক্রমণাত্মক তৃতীয় স্থানে প্রতিশ্রুতি দেখিয়েছে, তাদের শেষ চারটি খেলায় সাতটি গোল করেছে। কার্টিস মেইন বিশ্বাস করেন যে দলটি ধীরে ধীরে তার ছন্দ খুঁজে পাচ্ছে এবং আসন্ন ম্যাচগুলিতে ইতিবাচক ফলাফলের জন্য আশা প্রকাশ করেছে। “আমি অনুভব করছি যে আমরা এখন কিছুটা ছন্দ খুঁজে পাচ্ছি। আশা করি, আমরা আমাদের আসন্ন গেমগুলি থেকে কিছু ইতিবাচক ফলাফল পেতে পারি এবং আমাদের ফর্মের উন্নতি করতে পারি,” মেইন মন্তব্য করেছেন।

যেহেতু বেঙ্গালুরু এফসি মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ শোডাউনের জন্য প্রস্তুত, প্রধান কোচ সাইমন গ্রেসন দ্বারা ভাগ করা সংকল্প এবং অন্তর্দৃষ্টিগুলি দলের মানসিকতার একটি আভাস দেয়৷ শ্রী কান্তিরাভা স্টেডিয়াম, উত্সাহী সমর্থকদের শক্তিতে স্পন্দিত, একটি তীব্র যুদ্ধের সাক্ষী হতে প্রস্তুত। খেলোয়াড়রা, গ্রেসনের নেতৃত্বে এবং তাদের ভক্তদের ইতিবাচক চেতনায় উজ্জীবিত, জোয়ার ঘুরিয়ে দিতে এবং মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ জয় নিশ্চিত করতে প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *