ওল্ড ট্র্যাফোর্ডে সংকট ( Crisis ):ম্যানচেস্টার ইউনাইটেড ( manchester united ) বোর্নমাউথের কাছে 3-0 ঘরের লজ্জাজনক পরাজয়ের মুখোমুখি, চাপের মধ্যে টেন হ্যাগ
1 min read

ওল্ড ট্র্যাফোর্ডে সংকট ( Crisis ):ম্যানচেস্টার ইউনাইটেড ( manchester united ) বোর্নমাউথের কাছে 3-0 ঘরের লজ্জাজনক পরাজয়ের মুখোমুখি, চাপের মধ্যে টেন হ্যাগ

Manchester United Faces Humiliating 3-0 Home Defeat to Bournemouth

চেলসির বিরুদ্ধে মধ্য সপ্তাহে জয়ের পর আশার ঝলক দিয়ে শুরু হওয়া এক সপ্তাহে, Manchester United প্রিমিয়ার লিগে ফর্মে থাকা বোর্নমাউথের কাছে 3-0 ব্যবধানে হারের মুখে পড়েছিল। পরাজয় ম্যানেজার এরিক টেন হ্যাগের উপর তদন্তকে আরও তীব্র করেছে, যিনি এখন সংগ্রামী পক্ষের জন্য জিনিসগুলি ঘুরিয়ে দেওয়ার জন্য চাপের সম্মুখীন হয়েছেন।

মিডসপ্তাহের জয়ের ফলে আশাবাদী হওয়া সত্ত্বেও, বোর্নমাউথ ওল্ড ট্র্যাফোর্ডে টেন হ্যাগস ইউনাইটেডের উজ্জ্বল ত্রুটিগুলি উন্মোচন করে, ডাচ ম্যানেজারকে ঢালাও বৃষ্টিতে দৃশ্যত ব্যথিত করে। ফর্মে থাকা বোর্নেমাউথ দলের দ্বারা ইউনাইটেডের ব্যাপক হারে লিগে দলের বর্তমান অবস্থান নিয়ে প্রশ্ন উঠেছে।

হতাশাজনক পারফরম্যান্স, রক্ষণাত্মক ত্রুটি এবং বোর্নেমাউথের গতির সাথে তাল মেলাতে অক্ষমতা দ্বারা চিহ্নিত, হতাশাগ্রস্ত হোম জনতা থেকে জোরে জোরে আকৃষ্ট হয়েছিল। যদিও কিছু সমর্থক ইতিমধ্যেই চূড়ান্ত বাঁশি বাজানোর আগেই চলে গিয়েছিল, তবে ইউনাইটেড তাদের চতুর্থ হোম লিগ মৌসুমে হারের কারণে অসন্তোষ স্পষ্ট ছিল।

এই পরাজয় ম্যানচেস্টার ইউনাইটেডের সম্ভাবনার জন্য খুব কমই ভালো ইঙ্গিত দেয়, বিশেষ করে পরের সপ্তাহে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ লড়াইয়ের কারণে। টিমের দুর্বলতাগুলিকে মোকাবেলা করতে এবং ফর্মে একটি পরিবর্তনকে অনুপ্রাণিত করার জন্য টেন হ্যাগের জন্য চাপ চলছে।

অন্যদিকে, বোর্নেমাউথ, ডমিনিক সোলাঙ্ক, ফিলিপ বিলিং এবং মার্কোস সেনেসির গোলে একটি নিশ্চিত জয় উদযাপন করেছে। এই জয়টি লিগের পাঁচটি খেলায় তাদের চতুর্থ জয়কে চিহ্নিত করে, তাদের রেলিগেশনের উদ্বেগ উল্লেখযোগ্যভাবে কমিয়েছে এবং লিগ স্ট্যান্ডিংয়ে তাদের প্রশংসনীয় 13তম স্থানে নিয়ে গেছে।

Manchester United

ম্যাচের টার্নিং পয়েন্ট শুরুর দিকে আসে যখন লুইস কুক অস্তিত্বহীন ইউনাইটেড ডিফেন্সকে কাজে লাগিয়ে সোলাঙ্ককে শুরুর দিকে এগিয়ে নিয়ে যায়। দ্বিতীয়ার্ধে ইউনাইটেডের প্রত্যাবর্তনের চেষ্টা সত্ত্বেও, বোর্নেমাউথ পাঁচ মিনিটের মধ্যে বিলিং এবং সেনেসি শক্তিশালী হেডারের মাধ্যমে জয় সীলমোহর করে।

বোর্নেমাউথের আরও গোলের নিরলস সাধনা একটি ভিএআর চেকের পরে হ্যান্ডবলের জন্য ডাঙ্গো ওউত্তারার প্রচেষ্টা বাতিল করা হলে চতুর্থ দেরীতে অস্বীকার করা হয়েছিল। তা সত্ত্বেও, বোর্নেমাউথের জয়টি প্রাপ্য ছিল, ষষ্ঠ স্থানে থাকা ইউনাইটেড দলের অসঙ্গতি প্রকাশ করে যা চেলসির বিরুদ্ধে বুধবারের চিত্তাকর্ষক জয়ের অগ্রগতিকে পূর্বাবস্থায় ফিরিয়ে আনতে পারে।

Manchester United যেহেতু রক্ষণাত্মক দুর্বলতা এবং ফর্মে ঘাটতি নিয়ে লড়াই করছে, বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে আসন্ন চ্যাম্পিয়ন্স লিগের লড়াইটি আরও বেশি তাৎপর্য বহন করবে। টেন হ্যাগের উপর চাপ রয়েছে তার দলকে সমাবেশ করতে এবং এই নম্র পরাজয়ের ক্ষেত্রে হাইলাইট করা সমস্যাগুলিকে মোকাবেলা করার জন্য, অথবা ঘরোয়া এবং আন্তর্জাতিক উভয় প্রতিযোগিতায় সাফল্য অর্জনের ক্ষেত্রে তাদের আরও বিপর্যয়ের ঝুঁকি রয়েছে। ব্রেকিং নিউজ এবং বিশ্লেষণের জন্য এইচটি চ্যানেলের ফেসবুক পেজে আপডেটের জন্য সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *